Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে স্কুলছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : পটুয়াখালীতে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। লামের মুখে রক্ত ও আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।
আজ শুক্রবার সকালে শহরের কবরস্থান এলাকা থেকে লাশ উদ্ধার করা হয় বলে জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেব আলী পাঠান। নিহত সবুজ মিয়া (১৫) ওই এলাকার রেস্তোরাঁ ব্যবসায়ী মো. মতিউর রহমানের ছেলে। সে পটুয়াখালী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের দশম শ্রেণির ছাত্র ছিল।
নিহত সবুজের বাবা মতিউর রহমান বলেন, বৃহস্পতিবার রাত ১১টায় মোবাইল ফোনে সবুজের সাথে তার সর্বশেষ কথা হয়। সবুজ তখন কবরস্থান এলাকায় ‘মতির হোটেল’ নামে পরিচিত তাদের রেস্তোরাঁয় কাজ করছিল। রেস্তোরাঁ থেকে কিছুক্ষণের মধ্যেই তার বাসায় ফেরার কথা ছিল। এরপর তার ফোন বন্ধ পাওয়া যায়।
পুলিশ কর্মকর্তা সাহেব আলী বলেন, রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে। নিহতের মুখমণ্ডলে রক্ত ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা একটা খুন।
ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার চার যুবককে থানায় আনা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ