Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে ট্রলারডুবি : আরো দুজনের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ নোয়াখালী উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর কোম্পানীগঞ্জের ক্লোজারঘাট এলাকায় ছোট ফেনী নদীতে ডুবে যাওয়া ট্রলারের আরো দুই যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।
আজ শুক্রবার সকাল ৭টার দিকে চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ওই দুজনের লাশ উদ্ধার করে।
উদ্ধার হওয়া দুজন হলেন মারজান (১৩) ও রাবিতা (১৪)। তারা কোম্পানীগঞ্জের সৌদিয়া হাফিজিয়া আজগর আলী দাখিল মাদরাসার শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, নিখোঁজ হওয়া ট্রলার যাত্রীদের মধ্যে দুজনের লাশ আজ সকালে ভেসে উঠলে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ উদ্ধার করে।
খোঁজ নিয়ে জানা যায়, কোম্পানীগঞ্জের সৌদিয়া হাফিজিয়া আজগর আলী দাখিল মাদরাসার পক্ষ থেকে গত বুধবার ক্লোজারঘাট ছোট ফেনী নদীর পারে বনভোজনের আয়োজন করা হয়। এতে মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা অংশ নেন। ওই দিন দুপুর ৩টার দিকে নৌভ্রমণে বের হন বনভোজনে অংশ নেয়া লোকজন। এ সময় ৪০ জনের মতো যাত্রী নিয়ে ট্রলারটি মাঝ নদীতে ডুবে যায়।
পরে ট্রলারের অধিকাংশ যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হন। নিখোঁজ হন কয়েকজন। তাদের মধ্যে আজ সকাল পর্যন্ত পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে।
উদ্ধার অভিযানের বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে রাব্বি বলেন, নিখোঁজ সবাইকে না পাওয়া পর্যন্ত উদ্ধারকাজ চলবে। তিনি আরো বলেন, বৈরী আবহাওয়ায় উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ