Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতার হাতে মহিলা ইউপি সদস্য লাঞ্ছিত

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

নেছারাবাদ উপজেলার সারেংকাঠি ইউপির সংরক্ষিত আসনের মহিলা সদস্য সানজিদা খানম পলিকে লাঞ্চিত করেছে ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. সাইদ আকন। এলাকার একটি লোহারপুল নির্মাণ করা নিয়ে সৃষ্ট বিরোধে সাইদ ওই ইউপি সদস্যাকে মারধর করেন। গতকাল বৃহস্পতিবার সকালে এ হামলার ঘটনায় সাইদ ও তার ভাই রুহুল আকনসহ চার জনকে আসামি করে সানজিদা পলি থানায় মামলা করেন।

জানা যায়, দীর্ঘদিনের চলমান একটি রাস্তার একাংশ সাইদের জমির ওপর দিয়ে গেছে। সেখানে রাস্তার পাশে খালের ওপর ইউপির একটি লোহারপুল নির্মাণ করতে গেলে তাতে বাঁধা দেয় ওই এলাকার সাইদ আকন ও তার লোকজন। এ ঘটনায় ওই এলাকার মানুষের সাথে সাইদের বিরোধ দেখা দেয়।

গতকাল সকালে সাইদ খাল পাড়ের ওই জায়গায় বেড়া দিয়ে মানুষের যাতায়াত বন্ধ করতে গেলে স্থানীয়রা তাতে বাঁধা দেয়। এ সময় সানজিদা পলি মিমাংশার জন্য ঘটনাস্থলে যায়। এ জন্য পলিকে দায়ী করে উত্তেজিত যুবলীগ নেতা সাইদ তাকে মারধর করেন। ওয়ার্ড যুবলীগ সভাপতি সাইদের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাস ও চাঁদাবাজির নানা অভিযোগ করেন স্থানীয়রা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ