Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোশনের সঙ্গে ভার্চুয়াল যুদ্ধে শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১০:০০ পিএম

গেল কয়েকদিন ধরেই শ্রাবন্তীর তৃতীয় সংসারে ভাঙন নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। এই গুঞ্জননে তখনিই সায় দিয়েছিলেন খোদ শ্রাবন্তীর স্বামী রোশন৷ তবে তিনিও পুরো ব্যাপারটা স্পষ্ট করে না বলে, হালকা করে ছুঁয়ে গেছিলেন৷

ভারতের গণমাধ্যম বলছে, একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী ও রোশন সিং। সেই কথা স্বীকারও করেছেন দুজন। শ্রাবন্তীর স্বামী রোশন সিং জানিয়েছেন, হ্যাঁ, আমরা এখন একই ছাদের নিচে থাকছি না। তবে আমাদের অতীতের সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাই, আমি এ বিষয়ে কথা বলতে রাজি নই।

২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পঞ্জাবে গিয়ে ঘনিষ্ঠ এবং বন্ধুদের নিয়ে বসে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের বিয়ের আসর। পঞ্জাব থেকে বিয়ে সেরে ফেরার পর হানিমুনে উড়ে যান টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী। বিয়ের পর থেকে সবকিছু ভাল চললেও, ২০২০-র শেষ থেকে শ্রাবন্তী-রোশনের সংসারে যেন অশান্তির মেঘ ঘনিয়ে আসতে শুরু করে। শোনা যাচ্ছে, সম্প্রতি নাকি রোশনকে ছেড়ে আলাদা থাকছেন শ্রাবন্তী। দুজনের মধ্যে জোরদার মনোমালিন্য শুরু হয়েছে বলে খবর।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের মধ্যে অশান্তির খবর ছড়াতেই পেজ থ্রি-র পাতা সরগরম হয়ে ওঠে। বিষয়টি নিয়ে অভিনেত্রী মুখ না খুললেও, রোশন নিজের সোশ্যাল মিডিয়ায় সোমবার রাতে একটি পোস্ট করেন। যেখানে একটি ছবি শেয়ার করে রোশন লেখেন, 'তুমি কি আমার জীবন ধ্বংস করতে রাজি?' যদিও নিজের ওই পোস্টটি শুধুমাত্র মজা করার জন্যই শেয়ার করেছেন বলে জানান রোশন সিং

নিজের আইডিতে মজা করার জন্য পোস্ট শেয়ার করছেন বলে রোশন দাবি করলেও, বিষয়টিকে ভাল চোখে নেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রোশনের ওই পোস্টের পর তিনিও পালটা পোস্ট করেন। যেখানে তিনি বলেন, মনের দিক থেকে শক্তিশালী মহিলারা সাময়িকভাবে ভেঙে পড়লেও, তাঁরা আবার নতুন করে উঠে দাঁড়ান। ভাঙা টুকরোগুলিকে একত্র করে ফের নতুন করে গড়ে তোলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদেরর এই বাকযুদ্ধ দেখে ভালোই মজা নিচ্ছেন নেটিজনরা। করছেন নানা আলোচনা সমালোচনা মন্তব্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ