Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি মানুষ পোড়াতে ধ্বংসাত্মক কাজে নেমেছে

আলোচনা সভায় হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বিএনপি মানুষ পোড়ানোর জন্য ধ্বংসাত্মক কাজে নেমেছে বলে অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সমগ্র দেশের মানুষ যখন করোনাভাইরাসে জর্জরিত, আতঙ্কিত এবং উদ্বিগ্ন ঠিক তখন বিএনপি মানুষের পাশে না দাঁড়িয়ে বরং মানুষ পোড়ানোর জন্য ধ্বংসাত্মক কাজে নেমে পড়েছে।

গতকাল ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানী আয়োজিত মওলানা ভাসানীর ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভার্চ্যুয়ালি অংশগ্রহণ করে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এই সভার সভাপতিত্ব করেন দলের চেয়ারম্যান এম এ ভাসানী।

হাছান মাহমুদ বলেন, বিএনপি বাসে আগুন দিচ্ছে। বাসে আগুন দেওয়ার মাধ্যমে অতীতে যেমন মানুষ পুড়িয়েছে, ঠিক একইভাবে মানুষ পোড়ানোর জন্য নোংরা খেলায় তারা নেমেছে। ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়ে তারা আজকে এই ঘটনাকে অস্বীকার করছে। এটি দিবালোকের মতো স্পষ্ট এই ঘটনা তারা ঘটিয়েছে। তিনি বলেন, বিএনপি যেভাবে ২০১৩, ১৪ ও ১৫ সালে আগুন দিয়ে মানুষ পোড়ানোর খেলায় মেতেছিল, ঠিক এখনও সেই খেলায় মেতেছে। তারা আর যদি আগুন নিয়ে খেলে, তাহলে তারা সেই আগুনে জ্বলে-পুড়ে নিঃশেষ হয়ে যাবে।
তথ্যমন্ত্রী বলেন, বিএনপি তাদের অস্তিত্ব জানান দেওয়ার জন্য কি বাস পোড়াতে হবে? রাজনীতিতে টিকে থাকার জন্য কি মানুষ পোড়াতে হবে? অনেকেই আজ প্রশ্ন করছে যে, বিএনপি মাথা তুলে দাঁড়াতে পারছে না। তখন তারা বলছে, বিএনপি দাঁড়িয়ে আছে। আমি বলবো বিএনপি দাঁড়িয়ে আছে, কিন্তু তাদের পা ও হাঁটু নড়ছে। আমি আশা করবো, তারা এই পথ থেকে ফিরে আসবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাছান মাহমুদ

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ