Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগড়ে মেয়রের ভাই গুলিবিদ্ধ : আহত ১

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

খাগড়াছড়ির রামগড়ে পারিবারিক বিরোধের জেরে পৌর মেয়রের ছোট ভাই শাহরিয়ার ইসলাম শাহেদ পায়ে গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় অপর ভাই জিয়াউল হক শিপন গুরতর আহত হয়েছেন। গুলিবিদ্ধ ও আহত দুই ভাইকে উদ্ধার করে প্রথমে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে দুইজনকেই চমেকে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক ডা. ফরহাদ কামাল।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে রামগড় পৌর মেয়র কাজী মোহাম্মদ শাহজাহান রিপনসহ তার ভাইদের মধ্যে জমি ও রাজনৈতিক বিরোধ চলে আসছিল। কিছুদিন পূর্বেও এ সংক্রান্ত জেরে শাহেদ ও শিপনের মধ্যে হামলার ঘটনা ঘটে যা নিয়ে রামগড় থানায় জিডি করা হয়েছে। স্থানীয়দের বক্তব্যের মতে পূর্বের পারিবারিক বিরোধের জেরে গত রোববার রাত সাড়ে ৮টা থেকে পৌনে ৯টার দিকে কাজী শাহরিয়ার ইসলাম সাহেদের সাথে কাজী জিয়াউল হক শিপনের প্রথমে কথা কাটাকাটি হয়। পরে হাতাহাতির একপর্যায়ে শর্টগানের গুলিতে কাজী সাহেদ আহত হন। খবর পেয়ে দলীয় নেতাকর্মীরা শাহেদকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং পুলিশের সহযোগিতায় শিপনকে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রামগড় হাসপাতালে ভর্তি করে। এদিকে পারিবারিক বিরোধের জের ধরে ভাইদের মাঝে হাতাহাতির ঘটনায় আপন ছোট ভাইকে গুলি করার অভিযোগ উঠেছে রামগড় পৌর মেয়র কাজী মোহাম্মদ শাহাজান রিপনের বিরুদ্ধে।
এ বিষয়ে পৌর মেয়র কাজী মোহাম্মদ শাহজাহান রিপন ইনকিলাবকে বলেন, আমাদের পারিবারিকসহ রাজনৈতিক বিরোধী কতিপয় ক্ষমতালোভী কিছু লোক আমার বিরুদ্ধে অপপ্রচার করার কাজে সব সময় লিপ্ত রয়েছে। ঐ দিন মারামারির খবর শুনে আমার দুই ভাইকে আহত অবস্থায় স্থানীয় ও পুলিশের সহযোগিতায় দ্রুত রামগড় হাসপাতালে পাঠায়।
রামগড় থানার ওসি মো. শামসুজ্জামান জানান, পারিবারিক দ্ব›েদ্বর জের ধরে ঘটনাটি ঘটতে পারে। তবে কার গুলিতে সাহেদ এবং শিপনের মাথা ফেটে আহত হয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। এ ঘটনায় এখনও থানায় কোনো অভিযোগ করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ