Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেন্ডার ও বাল্য বিয়েবিষয়ক কর্মশালা

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

জেন্ডার উন্নয়ন ও বাল্য বিয়ে বিষয়ক কর্মশালা কমিউনিটি হেলথ প্রোগ্রাম, খ্রীষ্টিয়ান হাসপাতালের আয়োজনে এবং হেডম্যান উচি থোয়াই চৌধুরী বাবলুর সভাপতিত্বে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় রাইখালী হেডম্যান কার্যালয়ে এবং কমিউনিটি হেলথ প্রোগ্রাম অফিসার বিজয় মারমার সঞ্চালনায় অনুষ্টিত হয়। কর্মশালায় বাল্য বিয়ে জেন্ডার, বৈষম্য রোধ, বিয়ে রেজিস্টারসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।
অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। অনুষ্টানে বক্তব্য রাখেন, খ্রীষ্টিয়ান হাসপাতাল পরিচালক ডা. প্রবীর খিয়াং, চন্দঘোনা থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী, রাইখালী ইউপি চেয়ারম্যান ছায়ামং মারমা, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক, রাইখালী আ.লীগের সাধারণ সম্পাদক ও কার্বারী ইউসুফ তালুকদার, কাপ্তাই উপজেলা ক্রীড়া সম্পাদক বির্দশন বড়ুয়া, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো. কবির হোসেন ও রুবেল চৌধুরী প্রমুখ। অনুষ্টানে হেডম্যান ও কার্বারীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ