Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি চেয়ারম্যানকে হত্যার চেষ্টা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

বোরকা পরিহিত সন্ত্রাসীরা সাতক্ষীরার এক ইউপি চেয়ারম্যানকে গুলির পর কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। গত রোববার রাতে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই ঘটনা ঘটে। আহত আব্দুর রহিম কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি সাতক্ষীরা হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য আব্দুল আজিজসহ কয়েকজন জানান, রাত পৌনে ৮টার দিকে চেয়ারম্যানসহ তারা ৩-৪ জন পরিষদ ভবনে অবস্থান করছিলেন। তারা পরিষদের সভাকক্ষে বসে থাকলেও চেয়ারম্যান তার নির্ধারিত কক্ষে বসে কম্পিউটারে কাজ করছিলেন। এ সময় ৪-৫ জন বোরকা পরিহিত সন্ত্রাসী চেয়ারম্যানের কক্ষে প্রবেশ করেই এক রাউন্ড গুলি ছোঁড়ে। ঘটনাক্রমে গুলি লক্ষ্যভ্রষ্ট হলে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে চেয়ারম্যানের ওপর চড়াও হয়ে তাকে কোপাতে থাকে। এ সময় চেয়ারম্যানের চিৎকারে লোকজন ঘটনাস্থলে পৌঁছানোর পরপরই হামলাকারীরা কক্ষ থেকে দ্রুত বেরিয়ে যায়।

শ্যামনগর ওসি মো. নাজমুল হুদা জানান, ঘটনার পরপরই পুলিশ হাসপাতালে চেয়ারম্যানের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ