Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীর দূর্গাপুরে মোটরসাইকেল কিনে না দেয়ায় আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ৮:০১ পিএম

রাজশাহী দুর্গাপুরের চৌপুকুরিয়া গ্রামে মোটরসাইকেল কিনে না দেওয়ায় পিতার ওপর অভিমান করে কলেজ ছাত্র হাসিবুল হাসান শান্ত (২২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে উপজেলার চৌপুকুরিয়া গ্রামে। তার বাবার নাম আব্দুল কুদ্দুস। হাসিবুল হাসান শান্ত নাটোর সিরাজ উদদৌলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, হাসিবুল হাসান শান্ত তার বাবার কাছ থেকে বেশ কিছুদিন আগ থেকে একটি মোটরসাইকেল চেয়ে আসছিলেন। তার বাবা সেই মোটরসাইকেল কিনে দিতে না পারায় বাবার ওপরে অভিমান করে এক পর্যায়ে শান্ত সবার অজান্তে নিজ কক্ষে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তাঁর পরিবারের সদস্যরা জানতে পেয়ে শান্তর ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় রশি কেটে তার লাশ উদ্ধার করে।
এদিকে দুর্গাপুর থানা পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শনে যান। এবিষয়ে সন্ধ্যা ৭টায় দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাশমত আলীর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা ঘটনাস্থলে আছি, এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ