Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবলীগের কেন্দ্রীয় পদে খুলনার চার নেতা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ৩:২৮ পিএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন খুলনার চার নেতা। এসব নেতাদের সোস্যাল মিডিয়ায় এবং মুঠো ফোনের মাধ্যমে অভিনন্দন জানাচ্ছে শুভাকাঙ্খীরা। চার নেতার মধ্যে রয়েছেন একজন নারী নেত্রী। খুলনা সদর, লবণচরা থানা, ডুমুরিয়া ও রূপসা উপজেলায় চারনেতার বাসস্থান। কেন্দ্রে খুলনাকে গুরুত্ব দেওয়ায় কর্মীবৃন্দের মধ্যে বইছে আনন্দের জোয়ার।
পদ পাওয়া চার নেতার মধ্যে প্রেসিডিয়াম সদস্য পদ পেয়েছেন শেখ সোহেল উদ্দিন। যিনি বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভ্রাতুষ্পুত্র। এছাড়া নির্বাহী সদস্য পদ পেয়েছেন খুলনার ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া এলাকার সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রী এবং ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা চৈতালী হালদার চৈতী।
এছাড়াও নির্বাহী সদস্য পদ পেয়েছেন রুপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের মিল্কী দেয়াড়া গ্রামের সন্তান মোঃ নুর আলম মিয়া। তিনি এর আগে কেন্দ্রীয় ছাত্র নেতা ছিলেন। ঢাকা চেম্বার অব কমার্সের সদস্য। অপর নির্বাহী সদস্য হলেন লবণচরা থানার মোক্তার লেনের বাসিন্দা এস এম রাজু। তিনি কেন্দ্রীয় যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। খুলনায় তার গাড়ির ব্যবসা রয়েছে।
যুবলীগের নির্বাহী সদস্য চৈতালী হালদার, মো: নূর আলম মিয়া এবং এস এম রাজুর জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দ যোগ্যতার ভিত্তিতেই তাদেরকে পদে রেখেছেন। তারা চেষ্টা করবেন আগামীতে পদমর্যাদা রক্ষা করে যুবলীগকে আরো বেশি গতিশীল করে তুলতে। পাশাপাশি খুলনার মানুষের উন্নয়নে পাশে থাকাসহ সংগঠনকে আরো বেশি শক্তিশালী করতে সবার সহযোগীতা প্রত্যাশা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ