Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অসুস্থ হলেন পাইলট, অভিজ্ঞতা ছাড়াই প্লেন উড়িয়ে হাসির খোরাক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১১:৪৭ এএম | আপডেট : ১২:২১ পিএম, ১৫ নভেম্বর, ২০২০

স্টার জলসা সিরিয়াল কাণ্ডে ফের হাসির খোরাক। হঠাৎ করেই অসুস্থ হলেন পাইলট। আর সেই মুহূর্তে অভিজ্ঞতা ছাড়াই বিমান চালালেন নায়িকা। অবিশ্বাস্য এই সিনে নেট দুনিয়ায় চলছে হাসির খোরাক। স্টার জলসার ধারাবাহিকের সেই প্রমো ঘিরেই এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। মহা সপ্তাহের প্রোমো প্রকাশ্যে আসবার পর থেকেই নেট দুনিয়ায় হাসির খোরাক টিম ‘তিতলি’।

টিআরপি তালিকায় এতদিন সেভাবে সাড়া না ফেললেও আপাতত টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’ তিতলি। আরিয়ান ভৌমিক ও মধুপ্রিয়া চৌধুরী অভিনীত এই ধারাবাহিকের প্রোমো দেখে কার্যত মাথায় হাত দর্শকদের।

ছোটবেলার পাইলট হওয়ার স্বপ্ন যখন ভেঙে চুরমার হয়ে গিয়েছে তিতলির সেই সময়ই স্বামীকে নিয়ে জীবনে প্রথমবার, হ্যাঁ, প্রথমবার প্লেনে চড়েছে সে। তবে সানির আশ্বাস,'হেরে যেও না। ঠিক সুযোগ পাবে নিজেকে প্রমাণ করার'। আর বরের মুখের কথা ফলে যেতে বেশি সময় লাগল না।

আচমকাই বুকে ব্যথা নিয়ে (খুব সম্ভবত হার্ট অ্যাটাক) চালকের সিট ছেড়ে উঠে পড়লেন পাইলট। সহকারী পাইলট অনেকখানি নীরব দর্শকের ভূমিকায়, ককপিটে তখন সানিকে সঙ্গে নিয়েই ঢুকে পড়ল তিতলি। তারপর টপাটপ একের পর বাটন টিপে ককপিটের দায়িত্বে সে! তাও বিনা প্রশিক্ষণে। বিমানের বাকি কর্মীরা নীরব দর্শকের ভূমিকায়।



 

Show all comments
  • তৌফিক ১৫ নভেম্বর, ২০২০, ২:০৬ পিএম says : 0
    গল্পের এইটা একটা উদারন যে মানুষ চাইলে কি না করতে পারে।
    Total Reply(0) Reply
  • তৌফিক ১৫ নভেম্বর, ২০২০, ২:০৭ পিএম says : 0
    গল্পের এইটা একটা উদারন যে মানুষ চাইলে কি না করতে পারে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ