Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিস্কুটের লোভ দেখিয়ে ধর্ষণ চেষ্টা

হরিরামপুরে কিশোর গ্রেফতার

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলায় বিস্কুটের লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার হওয়া অভিযুক্ত কিশোর নাঈম হোসেন (১৬)। সে হরিরামপুর উপজেলার সরকার কান্দি বয়ড়া গ্রামের মো. কালামের পুত্র। এর আগে এ ঘটনা গত শুক্রবার সন্ধ্যায় ওই শিশুর বাবা বাদী হয়ে হরিরামপুর থানায় মামলা দায়ের করলে রাতে পুলিশ অভিযুক্ত নাঈম হোসেনকে গ্রেফতার করে।
ভুক্তভোগী শিশুর বাবা জানান, সে ঢাকায় প্রিণ্টিং প্রেসে চাকরি করেন। অভিযুক্ত কিশোরের বাড়ি পাশাপাশি হওয়ায় সে প্রায়ই তার বাড়িতে আসা যাওয়া করতো। গত ৮ নভেম্বর সন্ধ্যায় অভিযুক্ত কিশোর তাদের ঘরে ঢুকে শিশুটিকে একা পেয়ে বিস্কুটের লোভ দেখিয়ে ধর্ষণ চেষ্টা করে। এ সময় শিশুটি কান্নাকাটি করলে তাকে ভয়ভীতি দেখিয়ে অভিযুক্ত কিশোর চলে যায়। শিশুটি তাৎক্ষণিক পাশের ঘরে টিভি দেখতে থাকা তার মা ও বড় বোনকে এ ঘটনা জানায়। পরে সে বিষয়টি জেনে বাড়িতে গিয়ে শুক্রবার থানায় মামলা দায়ের করে।
হরিরামপুর থানার ওসি মো. মুঈদ চৌধুরী জানায়, এ ঘটনায় মামলা এবং অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ