Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে নবম শ্রেণির ছাত্রী ধর্ষিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ৭:২২ পিএম

ময়মনসিংহের ঈশ^রগঞ্জে নবম শ্রেণির ছাত্রী (১৬) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছে। বিষয়টি নিয়ে শনিবার রাতে ওই ছাত্রী থানায় অভিযোগ দায়ের করে।
জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের একটি গ্রামের রিকশা চালকের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে মাহমুদুল্লাহ (১৮) নামের এক বখাটে জোর পূর্বক ধর্ষণ করেছে । মাহমুদুল্লা পাশের বুলসোমা গ্রামের আব্দুল মন্নাছের ছেলে । ওই ছাত্রী জানায়,বিদ্যালয় থেকে অ্যাসাইনমেন্ট দেওয়ায় তা বুঝতে প্রতিবেশী বড় ভাই সর্ম্পকের মাহমুল্লাহ্র দ্বারস্থ হয়। গত বুধবার মাহমুদুল্লাহ তাদের বাড়িতে গেলে এখন নয় রাতে বুঝিয়ে দেবে। এ কথা বলে চলে যায়। পড়ে মাহমুদুল্লাহ ওই ছাত্রীর পরিবারের মোবাইল ফোন করে অ্যাসাইনমেন্ট নিয়ে তার কাছে রাতে যেতে বলে। রাত সাড়ে নয়টার দিকে যাওয়ার পথে আগে থেকে ওৎপেতে থাকা মাহমুদুল্লাহ ছাত্রীটিকে ধান ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলীকে জানালে বিচারের আশ্বাস দেয়। ওই অবস্থায় তিন দিন পেরিয়ে গেলেও কোন বিচার না পাওয়ায় ছাত্রীটি আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের পক্ষ থেকে ছাত্রীটিকে বুঝিয়ে শনিবার রাতে মাহমুদুল্লার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে।
বিষয়টি জানার জন্যে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলীর মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • Jack Ali ১৪ নভেম্বর, ২০২০, ৮:২৮ পিএম says : 0
    If our country is ruled by the Law of Allah then nobody dare to commit any crime.
    Total Reply(0) Reply
  • Ashraful Islam ১৫ নভেম্বর, ২০২০, ৩:৫০ এএম says : 0
    ধর্ষণ করেছে প্রমাণ পেয়েছে আবার তদন্ত করতে হয় কারনটা কি? দেশে এই পর্যন্ত বিচার হয়েছে যে ধর্ষণের কোন শান্তি হয়েছে? ফাসি,যাবজ্জীবন কারাদণ্ড ইত্যাদি বিচার হয়েছে হয় নি. শুধু হাজতে বসে বসে তাদের খাওয়া হইতেছে। সুতরাং আমরা কি বলতে পারি না যে, দেশের আইন ব্যবস্থা দূর্বল?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ