Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গি সন্দেহে শাবির এক শিক্ষার্থী আটক

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : জঙ্গি সন্দেহে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। আটককৃত সাদমান আবেদীন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। সে ফেনী জেলার ছাগলনাইয়া থানার আলমবাজার ইউনিয়নের দুর্গাপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিশ‌্ববিদ্যালয়ের আইআইসিটি ভবন থেকে ওই শিক্ষার্থীকে আটক করা হয়।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রোক্টর অধ্যাপক রাশেদ তালুকদার বলেন, এ বিষয়ে বিস্তারিত কিছু জানিনা।
আটকের কথা করে স্বীকার সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো: রহমত উল্লাহ বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট সাদমানকে আটক করেছে।
এর আগে একই কার্যক্রমে সম্পৃক্ততার অভিযোগে ১৮ জুলাই এবং ২ আগস্ট ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের দুজন এবং ৩ আগস্ট ব্যবসায় প্রশাসন বিভাগের সাবেক এক শিক্ষার্থীকে আটক করে পুলিশ ও র‌্যাব ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ