Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে দুই ট্রাকের সংঘর্ষে আগুন ধরে চালক ভস্মীভূত হয়ে নিহত ব্যবসায়ী আহত

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে হাসান (৪০) নামে এক ট্রাক চালক ভস্মীভূত হয়ে মারা গেছে। এ ঘটনায় ট্রাকে থাকা আব্দুল আলিম (৪৮) নামে এক বালু ব্যবসায়ীর শরীর আগুনে ঝলসে গিয়ে গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় একঘণ্টা ব্যাপী যান চলাচল বন্ধ হয়ে পড়ে।
দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সোয়া ছয়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার আছিমতলা নামকস্থানে।
নিহত ট্রাক চালক হাসানের বাড়ি টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার গবিন্দাদাসী ও আহত আব্দুল আলীমের বাড়ি একই উপজেলা সারিয়াকান্দি এলাকায়। আহত আব্দুল আলীমকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানান, ঢাকাগামী বালু ভর্তি ট্রাক মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি খালি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গ্যাস চালিত বালু ভর্তি ট্রাকের সিলিন্ডার বিস্ফারিত হয়ে আগুন ধরে যায়। এতে গ্যাস চালিত ট্রাকের চালক ভস্মীভূত হয়ে মারা যায় এবং চালকের পাশে বসে থাকা বালু ব্যবসায়ির শরীর ঝলসে যায়। মুহূর্তেই আগুন তেল চালিত অপর দুই ট্রাকে ছড়িয়ে পড়ে। এতে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। দুর্ঘটনার পর মহাসড়কে টহলে থাকা মির্জাপুর থানা ও হাইওয়ে পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের গাড়ী ঘটনাস্থলে গিয়ে আধ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
দুর্ঘটনার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল এক ঘণ্টা সময় ধরে বন্ধ হয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে এলে মির্জাপুর থানা ও হাইওয়ে পুলিশের সহযোগিতায় ট্রাক দুটি মহাসড়ক থেকে সরিয়ে নিলে সকাল সোয়া সাতটার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনায় অপর ট্রাকের চালক ও হেলপাড় অক্ষত রয়েছেন বলে পুলিশ জানিয়েছেন।
এ ব্যাপারে মির্জাপুরের হাইওয়ে থানা উপ পরিদর্শক (এসআই) বাবলু শেখ বলেন, নিহতের পরিবারের লোকজন আসতেছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ