Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা আক্রান্ত র‌্যাবের ডিজি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। গতকাল রাতে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক ইমরান খান এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে র‌্যাবের ডিজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, শারীরিকভাবে অসুস্থতা অনুভব করায় আমি নমুনা পরীক্ষা করাই। গত বুধবার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপরই রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানান তিনি। র‌্যাব ডিজি আরো বলেন, এখন কিছুটা সুস্থবোধ করছি। দ্রæত সুস্থতার জন্য আমি সবার কাছে দোয়া চাচ্ছি।
এদিকে, চট্টগ্রামের বাঁশখালীতে জলদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে যোগ দেয়া স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও র‌্যাব ডিজির করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।
র‌্যাবের উপ-পরিচালক মেজর রইসুল আজম মনি বলেন, চট্টগ্রামের বাঁশখালিতে জলদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে র‌্যাব মহাপরিচালকের উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু করোনা রিপোর্ট পজিটিভ আসায় তিনি অনুষ্ঠানে আসতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ