Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রক্ষকই ভক্ষক : কোটালীপাড়ায় সরকারি পুকুরের মাছ চুরি

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ১:২৩ পিএম

রক্ষকই ভক্ষক সেজে মাছ চুরি করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ি ইউনিয়ন ভুমি অফিসের সরকারি পুকুরে।

স্হানীয় আনোয়ার পাইক,তুষার হাওলাদার,ও কাওসার পাইক বলেন রাত তিনটার দিকে ভুমি অফিসের পিওন অহিদুজ্জামান জাল ভাড়া করে সরকারি পুকুর থেকে ৫ কেজি ওজনের ২৩ টি রুই কাতলা মাছ ধরেছে। বিষয়টি দেখে আমরা তার কাছে এত রাতে মাছ ধরার কারন জানতে চাইলে তিনি বলেন উপরের নির্দেশে এই গভীর রাতে মাছ ধরা হচ্ছে, বড় স্যারের বদলি হয়েছে তার জন্য। তখন স্হানীয় ইউপি সদস্য মুকুল হাওলাদারকে ডেকে আনলে ও তিনি নিরব ভুমিকা পালন করছেন। এব্যপাড়ে পিওন অহিদুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন এবিষয় সহিদুল স্যারের সাথে কথা বলেন,আমি তার নির্দেশে একাজ করেছি।

এঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃস্টি হয়েছে। তারা জানান যে রক্ষক সেই যদি ভক্ষক হয় তাহলে সরকারি সম্পত্তি রক্ষা করবে কে এদের মত কর্মচারির হাতে সরকারি প্রতিষ্ঠান নিরাপদ নয়। বান্ধাবাড়ি ভুমি অফিসের তহশিলদার সহিদুল ইসলাম বলেন আমি মাছ চাষ করে আমি ধরেছি।


উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান বলেন- তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে বিধিমোতাবেক ব্যবস্হা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ