Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আকবরকে পিবিআই’র নিকট হস্তান্তর করেছে সিলেট জেলা পুলিশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ৮:৩২ পিএম

বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ (বরখাস্তকৃত) এসআই আকবর হোসেন ভূঁইয়াকে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন(পিবিআই)-এর কাছে হস্তান্তর করে সিলেট জেলা পুলিশ। আজ (সোমবার ) সন্ধ্যা সাড়ে ৭টার সময় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান। পুলিশের নির্যাতনে নিহত রায়হান হত্যার মূল অভিযুক্ত এসআই আকবর হোসেন ভূঁইয়াকে সোমবার সকালে গ্রেফতার করা হয়। পরে সন্ধ্যা পৌনে ৬টায় তাকে সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়। সাড়ে ৬টার দিকে আকবরের গ্রেফতার নিয়ে প্রেস ব্রিফিং করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। প্রেস ব্রিফিংয়ে এসপি ফরিদ উদ্দিন বলেন, আমরা গতকাল (রোববার) ইনফরমেশন পেয়েছিলাম কানাইঘাট সীমান্ত দিয়ে সে পালিয়ে যেতে পারে। এজন্য আমরা সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছিলাম। বিশেষ করে এই টিমে নেতৃত্ব দেন কানাইঘাট ও জকিগঞ্জ থানার ওসি সহ পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তারা। পুলিশের আইজি ড. বেনজীর আহমেদের কথা উল্লেখ করে তিনি বলেন, স্যারের প্রত্যক্ষ নির্দেশ ছিল এ বিষয়ে। এছাড়া সিলেটের রেঞ্জ ডিআইজি স্যারও সার্বক্ষণিক এই বিষয়ে পরামর্শ ও নির্দেশনা দিয়েছিলেন।
প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার আরও বলেন, ৩দিন থেকে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে আজ সকাল ৯টায় সাদা পোশাকে আকবরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে সিলেট জেলা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ