Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাম্পকে নিয়ে মিথিলার টুইট!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৮:৫৬ পিএম | আপডেট : ১০:১৫ পিএম, ৮ নভেম্বর, ২০২০

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনকে ঘিড়ে তুমুল উত্তেজনার শেষ নেই তারকা অঙ্গনেও। নির্বাচনের দুই প্রার্থী ট্রাম্প ও বাইডেনের পক্ষ ও বিপক্ষ নিয়ে তারকাদের নানা মন্তব্য আলোচনা সামালোচনা সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হলেন জো বাইডেন।

নির্বাচনকে ঘিরে ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার টুইটে হতবাক অনেকেই। যখন হারের পরও পরাজয় স্বীকার করতে নারাজ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ফলাফল ঘোষণারও পরই তা মানতে চাইছেন না ট্রাম্প।

হুমকি, নালিশ, কোর্ট কোনও কিছুই বাদ রাখেননি প্রাক্তন প্রেসিডেন্ট তবুও এই তথ্য তার কিছুতেই মাথায় ঢুকছে না লাল রিপাবলিকান প্রদেশগুলো রঙ পাল্টে কবে নীল ডেমোক্র্যাট হয়ে গেল? মিমপ্রেমীরাই বুঝেছে ট্রাম্পের যন্ত্রণা। তাই তাঁর ঠোঁটে বসিয়ে দেওয়া হয়েছে অর্ণবের বিখ্যাত গান, হোক কলরবের একটি লাইন-

‘লালগুলো সব নীল হল ক্যান’। অনেকটা মজা করে সেই মিমই ট্যুইট করেছেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই মজার ট্যুইট। সূত্র: bengali news18

মিথিলার সেই টুইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ