Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশের হাইপ্রোফাইল প্রতারক সাহেদের বিরুদ্ধে এবার পরোয়ানা জারি সিলেটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৭:২৬ পিএম

করোনা পরীক্ষার মধ্যে দিয়ে হাই প্রোফাইল প্রতারণার অভিযোগে গ্রেপ্তারকৃত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে এবার চেক ডিজঅনারের ৩ মামলায় পরোয়ানা জারি করা হয়েছে সিলেটে । আজ রোববার (৮ নভেম্বর) দুপুরে সিলেটের বিচারিক হাকিম-১ম আদালতের বিচারক হারুনুর রশীদ এ পরোয়ানা জারি করেন তার বিরুদ্ধে। এর আগে গত ৩ এপ্রিল ১০ লক্ষ টাকা করে ২ টি এবং ২০ লক্ষ টাকা ও ৫০ হাজার টাকার একটি চেক নির্ধারিত সময়ে না পাওয়ার অভিযোগে মোট ৩টি মামলা করেন সিলেট জৈন্তাপুর দরবস্তের পাথর ব্যবসায়ী শামসুল মৌলা। দায়েরকৃত ৩ টি মামলাতেই সাহেদের বিরুদ্ধে পরোয়ানা জারি করেন আদালত। শামসুল মৌলা জানান, পাথর কিনে নেয়ার পর সাহেদ ৩টি চেক আমাকে প্রদান করেছিল। সাহেদ নিজের স্বাক্ষরে ৩টি চেকে ২০ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করেন। কিন্তু ব্যাংকে চেকগুলো নগদায়নে ব্যর্থ হই আমি। পরবর্তিতে টাকার জন্য তার সাথে যোগাযোগ করলে আমাকে হুমকি দেন সাহেদ। শামসুল আরো বলেন, গত ৩ এপ্রিল তার বিরুদ্ধে চেক প্রতারণায় মামলা দায়ের করি আমি। ৩ টি মামলাতেই পরোয়ানা জারি করেছেন আদালত আজ

প্রসঙ্গত, করোনা সার্টিফিকেট জাল করে গ্রেপ্তার হওয়া সাহেদের বিরুদ্ধে এখন পর্যন্ত ৫০টির বেশি মামলা হয়েছে। অস্ত্র আইনের একটি মামলা গত ২৮ সেপ্টেম্বর আদালত যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন তাকে। এরআগে ব্যাপক সমালোচনার মুখে ১৫ জুলাই সাহেদকে সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। করোনা পরীক্ষার নামে ভুয়া রিপোর্ট সহ বিভিন্ন প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় ১০ দিনের রিমান্ডে নেয়া হয় সাহেদকে। এরপর ১৯ জুলাই তাকে নিয়ে তার উত্তরার বাসার সামনে অভিযান চালায় ডিবি পুলিশ। সেখানে উদ্ধার করা হয় সাহেদের নিজস্ব সাদা প্রাইভেটকারে পাঁচ বোতল বিদেশি মদ, ১০ বোতল ফেনসিডিল, একটি পিস্তল এবং একটি গুলি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ