Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে শত্রুতার জেরে আখের চারা ও কলাগাছ কর্তনে অসহায় কৃষকের লক্ষাধিক টাকার ক্ষতি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৫:৫৮ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহে ইউনিয়নের মাস্তা গ্রামে শত্রুতার জেরে এক কৃষকের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি করেছে দুর্বৃত্বরা। ক্ষতিগ্রস্থ কৃষক মাস্তা দক্ষিণপাড়া গ্রামের জালাল উদ্দিন শেখের ছেলে আকতার শেখ। এবিষয়ে আকতার শেখ গোবিন্দগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছে।
সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, আকতার শেখ তার ৩০ শতক জমিতে আখ ও কলা গাছ লাগায়। জমির আখ প্রায় ৪/৫ ফুট লম্বা হয়ে বিক্রির উপযুক্ত হয়েছিল। কিন্তু গত ৭ নভেম্বর দিবাগত রাতে তার জমির পরিপক্ক আখ ও কলা গাছ কেঁটে ফেলে দুর্বৃত্বরা। এতে প্রায় তার লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। তিনি রবিবার গোবিন্দগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেন।
এবিষয়ে আকতার শেখ জানান, এই জমির আখ তার প্রতি বছরের আয়ের প্রধান উৎস। কিন্তু শত্রুতার জেরে তার আয়ের প্রধান উৎসকে দুর্বৃত্তরা নষ্ট করে তাকে সর্বশান্ত করে দিলো। তিনি তদন্তপূর্বক দোষীদের গ্রেফতারের দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ