Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিষেক-ঐশ্বরিয়ার ঝগড়াঝাঁটি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৯:৩৮ পিএম

শুধু সিনেমাতেই নয়। বাস্তব জীবনেও এক অনন্য সম্পর্কের নাম ঐশ্বরিয়া অভিষেক জুটি। সম্পর্কের খাতিরে মানুষ কত কিছুই না করে থাকে। যে সব মেয়েরা জীবনে বিয়ে করতে চান, তাঁদের ইচ্ছে শুধু একজন ভালো পার্টনার পাওয়াই নয়, শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গেও একটা দারুণ সম্পর্ক তৈরি করতে পারা।

জীবনের ৪৬ টি বসন্ত পেরিয়ে রোববার ৪৭-শে পা দিয়েছেন ঐশ্বরিয়া রাই। ৫০ এর কাছাকাছি পৌঁছেও নায়িকার রূপের জৌলুস এক ফোঁটাও কমেনি। বরং তিনি যেন আরও গ্ল্যামারাস হয়ে উঠেছেন।

এই দুই সুপার স্টার নিজের জীবন নিয়ে অত্যন্ত ব্যস্ত থাকেন। তাঁদেরই ব্যক্তিগত জীবনের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে। ভিডিওতে দেখতে পাওয়া গিয়েছে অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়া ঝগড়া করছেন। এই ভিডিওটি দ্য কপিল শর্মা কেমেডি শোয়ের অনেক পুরনো ভিডিও।

কপিল শর্মার সঙ্গে নভজ্যোৎ সিং সিধুও বেশ হয়রান হয়েছেন। এই ভিডিওতে ঐশ্বরিয়া জানিয়েছেন আমি বলে দিচ্ছি খুব তাড়াতাড়ি সমস্ত কিছু শেষ হয়ে যাবে। ঐশ্বরিয়ার এই কথা শুনে কপিল শর্মা চমকে যান আর তিনি বলতে থাকেন এমন সুন্দরী স্ত্রীর উপরে সব কিছু বলে দেওয়া হয়? এই কথা শুনে হাসতে থাকেন সবাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ