Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফেরদৌস আলম সরদারের ওপর হামলার প্রতিবাদে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধ কর্মসূচি পালন করা হয়েছে। গত শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা বাজারে এসে মানববন্ধন করে।
এ সময় হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রæত গ্রেফতারের দাবিতে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও সাহেবরামপুর ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান জামাল মোল্লা, সাহেবরামপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইরান সিকদার, সাধারণ সম্পাদক মতিউর রহমান, সহ-সভাপতি মো. হানিফ ও ফালান সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন ও লাভলু হাওলাদার প্রমুখ।
জানা যায়, গত ৩ নভেম্বর বিকেলে কয়ারিয়া এলাকায় একটি ফুটবল খেলা দেখতে গেলে উক্ত হামলা চালায় প্রতিপক্ষরা। এতে আঘাত প্রাপ্ত হয়ে একটি চোখ নষ্ট হয়ে যাওয়া তার। বর্তমানে সে ঢাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে তার পিতা ১৩ জনকে আসামি করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ