Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মাদকসেবীর হামলায় ১৫ দিন পর যুবকের মৃত্যু

ধামরাই (ঢাকা) উপজেলার সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে এক মাদকসেবীর হামলার শিকার হয়ে অসুস্থ অবস্থায় ১৫ দিনপর গতকাল শনিবার ভোর রাতে জাহাঙ্গীর নামের ২ সন্তানের জনকের মৃত্যু হয়েছে। সে উপজেলার ধামরাই ইউনিয়নের তেতুলিয়া গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে। গতকাল দুপুরের দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
জানা যায়, উপজেলা তেতুলিয়া গ্রামের মাদকসেবী ও বিক্রেতা ফাত্তু মিয়ার সাথে নিহত জাহাঙ্গীরের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ২১ অক্টোবর রাতে ফাত্তু মিয়াসহ আরো ২-৩ জন জাহাঙ্গীরের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় জাহাঙ্গীরের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত প্রাপ্ত হয়। পরে সে হাসপাতালে চিকিৎসা নিয়েছে। পরিবারের অভিযোগ ওই মারধরের পর থেকেই সে অসুস্থ ছিল। গত ২দিন আগে আবার সে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। পরে বাড়িতে এসে শনিবার ভোর রাতেই তার মৃত্যু হয়।
নিহতের ছোট ভাই ফরহাদ হোসেন বলেন, মাদকসেবী ফাত্তুর হামলায় স্বীকার হয়ে অসুস্থ অবস্থায় আমার ভাই মৃত্যু বরণ করেছে। এলাকার লোকজন বলেছেন নিহত জাহাঙ্গীর ও ফাত্তু উভয়ই মাদকসেবী এবং বিক্রেতার সাথে জড়িত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ