Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষক কর্তৃক ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৬:৩৮ পিএম

গাইবান্ধা গোবিন্দগঞ্জে মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষক কর্তৃক ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। উপজেলার নাকাইহাট ইউনিয়নে গত শুক্রবার ঘটে যাওয়া এ ধর্ষনের ঘটনায় অভিযুক্ত যুবক পাশর্^বর্তী হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। সে পূর্বপোগইল গ্রামের বাসিন্দা গ্রামের মৃত এমদাদুল হকের ছেলে। শনিবার ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ছাত্রীর পরিবার।
গোবিন্দগঞ্জ থানায় মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে উপজেলার নাকাইহাট ইউনিয়নের পূর্বপোগইল গ্রামের বাসিন্দা ওই স্কুল ছাত্রীর পরিবারের লোকজন বাড়িতে না থাকার সুযোগে প্রতিবেশী ওই শিক্ষক টিভি দেখার কথা বলে ঘরে প্রবেশ করে। এরপর টেলিভিশনে উচ্চ ভলিওম দিয়ে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষন করে। এ সময় মেয়েটির চিৎকারে অপর এক শিশু ঘরে প্রবেশ করলে পালিয়ে যায় স্কুল শিক্ষক নূর আলম (৩৩)। পরদিন শনিবার শিক্ষক নূর আলমকে আসামী করে মামলা করেছে নির্যাতিতার পরিবার। গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ