Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাম্পের পরাজয়ে গৌরনদীতে বাইডেন সমর্থকের ভুরিভোজ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ৬:৪৪ পিএম

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেন-এর বিজয় প্রায় নিশ্চিত হওয়ায় বরিশালের গৌরনদী উপজেলায় ভুরিভোজ অনুষ্ঠান করেছেন তার এক সমর্থক। বৃহস্পতিবার রাতে স্থানীয় সুধিজন ও ব্যবসায়ী সহ দুশ জনের জন্য ভুরিভোজের আয়োজন করেন গৌরনদী সুপার মার্কেটের ব্যবসায়ী ও ওয়ালটনের আঞ্চলিক পরিবেশক মেসার্স রিয়াদ এন্টাপ্রাইজের মালিক মোঃ মেরাজ হোসেন খান (৫৪)।
আয়োজক মেরাজ হোসেন খান সাংবাদিকদের জানান, মার্কিন প্রেসিডেন্ট রোলান্ড ট্রাম্প বিশ্বের শান্তি বিনষ্ট ও আমেরিকায় বিভিন্নভাবে দাঙ্গা হাঙ্গামার সৃষ্টি করেছেন। বিশ্ব শান্তি প্রতিষ্ঠার স্বার্থে ব্যালটের মাধ্যমে তাকে বিদায় করেছেন আমেরিকার ভোটাররা। নির্বাচনে জো বাইডেনের বিজয় অনেকটাই নিশ্চিত হওয়ায় মেরাজ মনের আনন্দে বৃহস্পতিবার রাতে ব্যবসায়ী সহ সুধীজনের জন্য ভোজের আয়োজন করেন। এতে ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও জনপ্রতিনিধি সহ ২শরও বেশী মানুষ অংশ নেন।
গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির জানান, ব্যবসায়ী মেরাজ হোসেন খান একজন ফূর্তিবাজ ও আমুদে মানুষ। তিনি বিভিন্ন অজুহাতে ব্যবসায়ী সহ সুধিজনের জন্য মাঝে মধ্যেই এধরনের আয়োজন করে থাকেন। গৌরনদী আওয়ামী লীগের সদস্য মোঃ আলমগীর উকিল জানান, বাইডেনের বিজয়ে তার সমর্থক মেরাজ হোসেন খান উৎসব ও ভোজের আয়োজন করায় আমরা স্বতস্ফূর্তভাবে অংশ নিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ