Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাটিরাঙ্গায় জীপ উল্টে পথচারীসহ আহত ৫

প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গরু বোঝাই জীপ গাড়ি উল্টে এক পথচারীসহ ৫জন আহত হয়েছে। বুধবার বেলা তিনটার দিকে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-খাগড়াছড়ি সড়কে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, গাড়ির হেল্পার মো. মোস্তফা (২০), মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কান্তকার্বারী পাড়ার ইন্দ্রমণি চাকমা (৫০), গুইমারা উপজেলার জালিয়াপাড়ার মো: আবদুল সামাদ (৫০), মো. আজিজুল হক (৪৩) ও গুইমারা উপজেলার হাজিপাড়ার ইদ্রিস মিয়া (৩৫)।
জানা গেছে, গুইমারা উপজেলার জালিয়াপাড়ার তিন গরু ব্যবসায়ী জেলার মহালছড়ি উপজেলার মাইসছড়ি থেকে গরু ক্রয় করে জালিয়াপাড়া নিয়ে যাচ্ছিল।
দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় গাড়ির হেলপার মো: মোস্তফাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কান্তকার্বারী পাড়ার ইন্দ্রমণি চাকমাকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে জীপ গাড়িটি আটক করেছে। ঘটনার পরপরই চালক পলাতক রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ