Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদক বিক্রেতার কামড়ে পুলিশ আহত

ফুুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ইয়াবা বিক্রেতার কামড়ে এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। আহত ওই পুলিশ সদস্যকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে গত সোমবার বিকেলে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজ মাঠে। এ সময় মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ ।
এলাকাবাসী জানায়, সোমবার ফুলবাড়ী থানার একদল পুলিশ মাদক উদ্ধারের উদ্দেশ্যে উপজেলার বালারহাট এলাকায় অভিযান চালায়। এ সময় কনেস্টবল সন্তোষ কুমার ক্রেতা সেজে উপজেলার কুরুষা ফেরুষা গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে ইয়াবা বিক্রেতা আহম্মেদ হোসেন আরমানের (২০) সাথে মাদক নেয়ার জন্য ফোনে যোগাযোগ করে। ক্রেতার ফোন পেয়ে আরমান বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজ মাঠে আসার জন্য জানায়। অন্যান্য পুলিশ সদস্যদেরকে দূরে রেখে একাই আরমানের কাছে ছুটে যান কনেস্টবল সন্তোষ। ইয়াবা হস্তান্তরের সময় জাপটে ধরে আরমানকে আটক করেন। আরমান পুলিশ সদস্য বলে সন্দেহ করে সন্তোষের বাম হাতের বৃদ্ধা আঙ্গুলে কামড় দিয়ে পালিয়ে যায়। এতে সন্তোষের আঙ্গুলের নখ ওপড়ে গিয়ে ক্ষতের সৃষ্টি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ