Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কমলনগরে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অটোরিকশা ছিনতাই

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৭:০০ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে পানের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে মো. কামাল হোসেন (৩৭) নামের এক ব্যক্তির ব্যাটারী চালিত অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেলে উপজেলার রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের তোরাবগঞ্জ এলাকায় এ ঘটনাটি ঘটে। সে উপজেলার চরফলকন গ্রামের খায়ের এলাকার এছাক ব্যাপারী বাড়ির আবুল কালামের ছেলে।

জানা যায়,মঙ্গলবার বিকেলে কামাল দুই জন যাত্রী নিয়ে তোরাবগঞ্জ যাচ্ছিলেন। রিকসাটি করইতলা বাজার পার হয়ে গুদামরোড এলাকায় পৌছলে এক যাত্রী তাকে পান খাইতে দেন। এর কিছুক্ষণের মধ্যে সে অচেতন হয়ে পড়েন। পরে ছিনতাইকারীরা তাকে ফেলে রেখে রিকসা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় কামালকে অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আমিনুল ইসলাম মঞ্জু জানান, বিকেলে অজ্ঞান অবস্থায় কামালকে ভর্তি করা হয়েছে। পরে অবস্থার অবনতি দেখে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ