Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারী কর্মকর্তাকে মারধর মামলায় বাউফলের ইউপি চেয়ারম্যান বরিশাল থেকে গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৬:৫৫ পিএম

সরকারি কর্মকর্তাকে মারধর করার মামলায় পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যন ও আওয়ামী লীগ নেতা শাহীন হাওলাদারকে বরিশাল থেকে গ্রেফতার করেছে পুলিশ । বৃহস্পতিবার রাতে বাউফল উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনসার উদ্দিনকে মারধর করেন ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার। এ ঘটনায় চেয়ারম্যানকে আসামী করে মামলা করেন ওই কর্মকর্তা। এরপর থেকে ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার পলাতক ছিলেন। তিনি কনকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক।
বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, মঙ্গলবার ভোর ৫টায় বরিশাল নগরীর লঞ্চঘাট এলাকা থেকে চেয়ারম্যান শাহীন হাওলাদারকে গ্রেফতার করেছে বাউফলের বগা আইসি’র পরিদর্শক মো. মহিবউল্লাহ। গ্রেফতারের পর চেয়ারম্যানকে পটুয়াখালী জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরনের পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনসার উদ্দিন মামলার এজাহারে অভিযোগ করেছেন, গত বৃহস্পতিবার রাতে তিনি কনকদিয়া বাজারে যান। সেখানে চেয়ারম্যান শাহীন হাওলাদারের সঙ্গে দেখা হলে তার সঙ্গে কথার একপর্যায়ে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। আনসার উদ্দিন মোল্লা এর প্রতিবাদ করলে তাকে মারধর করেন চেয়ারম্যান শাহীন হাওলাদার।
উল্লেখ্য, ভিজিডি প্রকল্পের আওতায় হতদরিদ্রদের চাল বিতরনের কার্ড বিত্তশালীদের নামে দেবার অভিযোগে কনকদিয়া ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদারের বিরুদ্ধে ২০১৬ সালে মামলা করেছে দুদক। ওই মামলায়ও তিনি কারাভোগ করেছেন। এছাড়া চলতি বছরের এপ্রিলে বনবিভাগের এক কর্মচারীকে মারধর করার অভিযোগও রয়েছে ঐ চেয়ারম্যানের বিরুদ্ধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ