Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় টিভি দেখা নিয়ে কথা কাটাকাটির জের ধরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৬:৪১ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়ে কথা কাটাকাটির জের ধরে হালিমা খাতুন (৬০) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার রাতে তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। মঙ্গলবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এতে আরো দুইজন আহত হয়েছেন । তবে এ ঘটনায় মঙ্গলবার বিকেল পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। হালিমা খাতুন উপজেলার বিসকা ইউনিয়নে নগুয়া গ্রামের আবু হানিফার স্ত্রী।

প্রতিবেশীরা জানান, সোমবার রাতে দেবর তোতা মিয়ার ঘরে টিভি দেখতে যান হালিমা খাতুন। তিনি প্রতিদিন কেন ওই ঘরে টিভি দেখতে যান এটা নিয়ে ওই সময় বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুই পরিবারের লোকজন সংঘর্ষে জড়ান। এর এক পর্যায়ে তোতা মিয়ার ছেলে মোজাম্মেল পাইপ দিয়ে উপর্যুপুরি পেটায় তাকে। এ সময় হালিমাকে রক্ষা করতে গিয়ে তার দুই ছেলেও আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে হালিমা খাতুনের অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৯ টার দিকে তার মৃত্যু হয়।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা সবাই এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ