Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঐশ্বরিয়ার জন্মদিনে অভিষেকের বিশেষ বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ৯:৪৮ পিএম

শুধু সিনেমাতেই নয়। বাস্তব জীবনেও এক অনন্য সম্পর্কের নাম ঐশ্বরিয়া অভিষেক জুটি। সম্পর্কের খাতিরে মানুষ কত কিছুই না করে থাকে। যে সব মেয়েরা জীবনে বিয়ে করতে চান, তাঁদের ইচ্ছে শুধু একজন ভালো পার্টনার পাওয়াই নয়, শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গেও একটা দারুণ সম্পর্ক তৈরি করতে পারা।

জীবনের ৪৬ টি বসন্ত পেরিয়ে রোববার ৪৭-শে পা দিয়েছেন ঐশ্বরিয়া রাই। ৫০ এর কাছাকাছি পৌঁছেও নায়িকার রূপের জৌলুস এক ফোঁটাও কমেনি। বরং তিনি যেন আরও গ্ল্যামারাস হয়ে উঠেছেন। করোনার কালবেলায় কেমন ভাবে নিজের স্পেশ্যাল দিন কাটালেন অভিনেত্রী? জলসায় কি কোনও আসর বসেছিল? অভিষেক বচ্চনই বা বিশেষ কী উপহার দিলেন স্ত্রীকে? সে সব বিস্তারিত জানা না গেলেও, সোশ্যাল মিডিয়ায় বিশেষ ছবি ও মেসেজ লিখেছেন অভিষেক বচ্চন।

ঐশ্বর্যর সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে অভিষেক লিখেছেন, 'হ্যাপির বার্থডে ওয়াইফি, ধন্যবাদ সব কিছুর জন্য। যা সব তুমি আমাদের জন্য করেছ ও তুমি আমাদের জন্য যা। সারা জীবন সুখী ও খুশি থেকো। আমরা তোমাকে সীমাহীন ভালোবাসি।' ইনস্টাগ্রামে একেবারে ভারতীয় পোশাকে ছবি শেয়ার করেছেন অভিষেক ও ঐশ্বর্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ