Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীর দূর্গাপুরে ধর্ষনের অভিযোগে গ্রেফতার-১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ৬:০৫ পিএম

রাজশাহীর দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের মামলায় আশরাফুল ইসলাম (৩২ কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ধর্ষক দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ী গ্রামের জামাল উদ্দিনের ছেলে। সোমবার সকালে বাগমারা উপজেলার গোপালপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার রাতে প্রতিবন্ধী ওই কিশোরীর বাবা দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক ছিল ধর্ষক আশরাফুল ইসলাম।
দুর্গাপুর থানার ওসি খুরশীদা বানু কনা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে আশরাফুল ইসলামকে বাগমারা উপজেলার গোপালপাড়া গ্রামের একটি চায়ের দোকান থেকে বাগমারা থানা পুলিশের সহযোগিতায় গ্রেপ্তার করা হয়েছে। এর আগে ওই ঘটনায় রোববার রাতে ভিকটিমের বাবা ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন।
তিনি বলেন, ভিকটিমের শারিরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত আশরাফুলকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাঁচুবাড়ী গ্রামের জামাল উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম প্রতিবেশী শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে ফুসলিয়ে বাড়ির পাশেই জংগলের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ভিকটিম কিশোরী সম্পর্কে ধর্ষক আশরাফুলের ভাতিজি। ঘটনার সময় আশেপাশের লোকজন টের পেয়ে ধর্ষক আশরাফুলকে ধরে উত্তমমধ্যম দিয়ে ছেড়ে দেয়। ভিকটিম কিশোরীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ভিকটিম কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ