Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পবিপ্রবিতে কর্মচারীদের কর্মবিরতি ও অনশন

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

আপ-গ্রেডেশন, বেতন-ভাতা বৃদ্ধিসহ ১০ দফা দাবি না মানা পর্যন্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি ও অনশন শুরু করেছে বিশ্ববিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণি কর্মচারী পরিষদ। গতকাল রোববার সকাল ৯টা থেকে ক্যাম্পাসের প্রশাসনিক ভবন চত্বরে তিন শতাধিক কর্মচারী এই কর্মসূচিতে অংশগ্রহন করেন।
সমাবেশে বক্তৃতা করেন কর্মচারি পরিষদের সভাপতি মো. মজিবুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক মো. বদরুজ্জামান প্রমুখ। বক্তারা বলেন, কর্মচারীদের সাথে কর্তৃপক্ষের বৈষম্যমূলক আচরণ কোনো ভাবেই মেনে নেয়ার সুযোগ নেই। এসব যৌক্তিক দাবিগুলো আদায় না হওয়া পর্যন্ত কর্মচারীরা কেউ ঘরে ফিরে যাবে না। এজন্য লাগাতার কর্মসূচি চলবে। কর্মচারীদের এই ১০ দফা দাবি মেনে নেয়া না হলে ভবিষ্যতে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন কর্মচারী পরিষদের নেতারা। দাবি না মানা হলে পরবর্তীতে লাগাতার কর্মসূচি দেয়া হবে বলে ঘোষণা করেন কর্মচারি পরিষদের সভাপতি মো. মজিবুর রহমান মৃধা। গত ২১ অক্টোবর মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে দিনব্যাপী শুরু হয় কর্মচারী পরিষদের ১০ দফা দাবি আদায়ের লাগাতার কর্মসূচি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ