Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষকদের মানববন্ধন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার কেএম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমানের অপসারণের দাবিতে গতকাল রোববার সকালে মানববন্ধন ও সমাবেশ করেছে ওই বিদ্যালয়ের শিক্ষকরা। প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগে মঠবাড়িয়া শহিদ মিনার সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। শিক্ষকদের আন্দোলনে সংহতি জানিয়ে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকগণ কর্মসূচিতে অংশ নেন।
এসময়ে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, বীর মুক্তিযোদ্ধা ফারুক-উজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম জালাল, সহকারী প্রধান শিক্ষক খলিলুর রহমান, বনিক সমিতির সভাপতি সামছুল আলম ও সাংবাদিক আবদুস সালাম আজাদী প্রমুখ।
সমাবেশে বক্তারা, স্থানীয় কে.এম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে বিদ্যালয় পরিচালনায় অব্যাবস্থাপনা, আর্থিক অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও শিক্ষক কর্মচারীদের স্কুল প্রদেয় ভাতাদি গত ২০ মাস ধরে স্থগিত রাখার অভিযোগ তুলে তার অপসারনের দাবি করেন।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করে শিক্ষকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ