Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল শেরপুর জেলা শাখার কর্মী সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৪:৩৮ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, শেরপুর জেলা শাখার উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১ নভেম্বর রোববার দুপুরে গৃদা নারায়নপুরস্থ বিপ্লব-লোপা মেমোরিয়াল গার্লস স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. আসাদুজ্জামান নেছার।
সংগঠনের শেরপুর জেলা সভাপতি মো. কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শহীদুল আমীন খসরু, সহ-সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান বানী, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল আমীন শামিম, জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ প্রমুখ।
সভায় বক্তারা দুর্নীতিবাজ, গুম-খুন, ধর্ষক, স্বৈরাচার ও গণতন্ত্র বিরোধী সরকারের পতনের লক্ষ্যে সকল ভেদাভেদ ভুলে নতুন কমিটি গঠন করে সংগঠনকে শক্তিশালী করার মধ্য দিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার জোর আহ্বান জানান।
সংগঠনের জেলা সাধারণ সম্পাদক মো. মামুন-অর-রশিদ মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শেরপুর জেলার সকল উপজেলা ও পৌরসভা কমিটির নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ