Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় কৃষকলীগের আহবায়ক মুস্নি এবাদুল ইসলামের রুহের মাগফিরাত কামণায় আলোচনা ও দোয়া অনুষ্ঠান

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ২:১০ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় কৃষকলীগের আহবায়ক মুস্নি এবাদুল ইসলামের আকস্মিক মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামণায় আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ স্বরন সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা কৃষকলীগ ও ইউনিয়ন কৃষকলীগের নেতারা। জেলা কৃষকলীগের সভাপতি লুৎফর রহমান গঞ্জর এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস,প্রধান বক্তা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,বিশেষ অতিথি জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বিশ্বাস,সিনিয়র সহ- সভাপতি শেখ ইনসান আলী,মোস্তফা কামাল,মহিলা বিষয়ক সম্পাদিকা রাফেজা বেগম,কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির,সাবেক সহ- সভাপতি নাদের আলী মিয়া,উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক অরুন মল্লিক,সদস্য সচিব রতন কুমার মিত্র,.জেলা পরিষদ সদস্য মাজহারুল আলম পান্না, উপজেলা আওয়ামীলীগ নেতা আতিকুজ্জামান বাদল,রুহুল আমিন খাঁন সাংবাদিক এইচ এম কামাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। এসময় আওয়ামীলীগ ও কৃষকলীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্হিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ