Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোপালগঞ্জে ৭ শিক্ষককে পিটিয়ে আহত

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে স্কুলে মোবাইল ফোন আনতে নিষেধ করায় প্রধান শিক্ষকসহ সাত শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ছাত্র ও তাদের অভিভাবকদের বিরুদ্ধে। আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার উলপুর পূর্নচরণ উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের ওপর এ হামলা হয়। পরে পুলিশ দুইজনকে আটক করে।
এদিকে, এ ঘটনার প্রতিবাদে স্কুলের শিক্ষার্থীরা দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে।
আহত শিক্ষকদের গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে প্রধান শিক্ষক সন্তোষ কুমার বিশ্বাসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত অন্য শিক্ষককরা হলেন, শামিম সরদার, বনানী রায়, আয়ুব মোল্লা, অর্জুন সরকার, স্বপন বিশ্বাস ও শমশের মোল্লা।
প্রধান শিক্ষক সন্তোষ কুমার বিশ্বাস জানান, স্কুলের নিয়ম ভেঙে নবম শ্রেণির ছাত্র জামিল মিনা গত ১৪ আগস্ট মোবাইল ফোন নিয়ে আসে। বিষয়টি তার নজরে এলে তিনি মোবাইল ফোনটি জব্দ করেন। এ সময় জামিল তাকে ঘুষি মারে। এতে অন্য ছাত্ররা জামিলকে মারধর করে তাড়িয়ে দেয়।
এ ঘটনার জের ধরে প্রধান শিক্ষকের ওপর হামলা হতে পারে এমন আশঙ্কায় অন্য শিক্ষকরা আজ মঙ্গলবার প্রধান শিক্ষককে উলপুর বাস স্ট্যান্ডে এগিয়ে আনতে যায়। পথে জামিল ও তার অভিভাবকরা শিক্ষকদের ওপর হামলা করে তাদের মারধর করেন।
বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. ফরিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মুসা মিনা (২০) ও আবুল খায়ের মিনা (২০) নামে দুইজনকে আটক করা হয়েছে। তারা উলপুর এমএইচ খান কলেজের ছাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ