Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে স্বর্ণের বারসহ আটক

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৯:৪৮ পিএম

কক্সবাজারের টেকনাফে ৫৬ ভরি ওজনের ৪টি স্বর্ণের বারসহ শাহ আলম নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। আটক পাচারকারী টেকনাফ উপজেলার হোয়াইক্যং উত্তর পাড়ার আব্দুল মজিদের ছেলে।

২বিজিবি ব্যাটালিয়ন টেকনাফ এর অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, গত বুধবার রাত ১০ টার দিকে হোয়াইক্যং বিওপি’র চেকপোস্টে দায়িত্বরত সদস্যরা হোয়াইক্যং হতে বালুখালীগামী যাত্রীবাহী একটি ইজিবাইক তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় পরিহিত জুতার ভিতরে অভিনব কায়দায় ফিটিং করা অবস্থায় ৫৬ ভরি ১৪ আনা ৩ রাতি ওজনের ৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। কোন কাগজপত্র না থাকা এবং শুল্ক ফাঁকি দেয়ায় স্বর্ণের বারসহ শাহ আলমকে আটক করা হয়।
তিনি আরো জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আটক স্বর্ণ পাচারকারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করে জব্দকৃত স্বর্ণের বার কক্সবাজার জেলা প্রশাসকের ট্রেজারী শাখায় জমা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ