Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় পথচারী নিহত

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজারের চকরিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নিহতের ছেলেসহ দুইজন।
আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী স্টেশনে এ ঘটনা ঘটে। ঘটনার পর চালক ও সহকারী পালিয়ে গেছে। তবে মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।
নিহতের নাম মোহাম্মদ জুনাইদ (৩৫)। তিনি চকরিয়ার খুটাখালী ইউনিয়নের পিয়াইজ্জা কাটা এলাকার আবুল কালামের ছেলে।
আহত হলো নিহতের ছেলে রেজাউল করিম (১০) ও খালা রশিদা বেগম (৫০)।
রামুর তুলাতলী হাইওয়ে থানা পুলিশের ওসি আবুল কালাম আজাদ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, বেপরোয়াভাবে চালানো দ্রুতগতির চকরিয়াগামী একটি মাইক্রোবাস খুটাখালী স্টেশনে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দোকানে ঢুকে পড়ে। দোকানে ঢোকার আগে সড়কে দাঁড়িয়ে থাকা জুনাইদসহ তিনজনকে ধাক্কা দেয়। এতে তারা আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মালুমঘাট খ্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুনাইদকে মৃত ঘোষণা করেন। আহতরা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।
নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।
ওসি আবুল কালাম জানান, বেপরোয়াভাবে দ্রুতগতিতে গাড়ি চালানোর অভিযোগে চালকের বিরুদ্ধে রামুর তুলাতলি হাইওয়ে থানায় মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ