Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিল স্বাস্থ্যবিধি মেনেই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম


 চট্টগ্রামে আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের উদ্যোগে এবার স্বাস্থ্যবিধি মেনেই পালিত হবে ঈদে মিলাদুন্নবী (সা.)। গতকাল মঙ্গলবার এ উপলক্ষে এক প্রস্তুতি সভা জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় আগামী শুক্রবার জামেয়া ময়দানে অনুষ্ঠেয় জশনে ঈদে মিলাদুন্নবী (সা.)-এর কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে পবিত্র পরিবেশে সফল করতে চট্টগ্রামের সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি আহŸান জানানো হয়।
মাদরাসা শিক্ষক-কর্মচারীর উদ্যোগে এ সভায় সভাপতিত্ব করেন আল্লামা মুফতি কাযী মুহাম্মদ আবদুল ওয়াজেদ। সভায় বৈশ্বিক মহামারী থেকে মুক্তি কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করেন অধ্যক্ষ আল্লামা মুফতী সৈয়্যদ মুহাম্মদ অছিয়র রহমান।
এতে উপাধ্যক্ষ মাওলানা ড. মুহাম্মদ লিয়াকত আলী, আল্লামা হাফেজ মুহাম্মদ সোলাইমান আনছারী, হাফেজ মাওলানা মুহাম্মদ আশরাফুজ্জামান আলকাদেরী, মাওলানা মীর মুহাম্মদ আলাউদ্দিন উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ