Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে রায়হান হত্যার প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন থেকে পুলিশের গাড়িতে ঢিল ছুঁড়ল বিক্ষোভকারীরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৫:২৭ পিএম

সিলেটে ‘পুলিশের নির্যাতনে’ নিহত রায়হানের মৃত্যুর ঘটনার প্রতিবাদে নগরীর কোর্ট পয়েন্টে চলা এক বিক্ষোভ কর্মসূচি থেকে পুলিশের গাড়ি লক্ষ্য করে ঢিল ছুড়ে বিক্ষোভকারীর একাংশ। মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় এ ঘটনাটি ঘটে। এ সময় সড়কের পাশে সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের ব্যানারে মানববন্ধন ও সমাবেশ চলছিলো। ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, গাড়িটি সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরীর। এসম বাসা থেকে আদালতে যাচ্ছিলেন বলে জানান তিনি।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের ব্যানারে নির্ধারিত একটি মানববন্ধন ছিলো। এর পাশ দিয়ে পুলিশের একটি পিকআপ অতিক্রমকালে মানববন্ধনে অংশ নেয়া একাংশ এগিয়ে গিয়ে স্লোগান দিতে থাকে। এদের মধ্য থেকে কয়েকজন গাড়িটিতে কিল-ঘুশি দিতে থাকেন। একপর্যায়ে কয়েকজন গাড়িটি লক্ষ্য করে ছুঁড়তে থাকেন ঢিলও। পরবর্তীতে ব্যবসায়ী নেতাদের সহযোগিতায় ও কয়েকজন পুলিশ সদস্যের হস্তক্ষেপে সেখান থেকে বেড়িয়ে আসে গাড়িটি। তবে এ সময় অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি বলেও জানান প্রত্যক্ষদর্শীরা। এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া বলেন, ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে ব্যবস্থা গ্রহণ করা হবে জড়িতদের বিরুদ্ধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ