Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে ৭ সন্ত্রাসী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানা পুলিশ একলাশপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালিয়ে ৭ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সম্রাট ও সুমনসহ বিভিন্ন বাহিনীর সদস্য তাদের কয়েকজনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। গত রোববার রাত থেকে গতকাল সোমবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতারকৃতরা হলেণ- সন্ত্রাসী সম্রাট বাহিনীর অন্যতম সদস্য মধ্য একলাশপুর গ্রামের আহম্মদ মাস্টারের ছেলে নাসরোল্লাহ নেহাল (৩৩), সুমন বাহিনীর সদস্য একলাশপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে মোরশেদ আলম বাবু (১৮), একই এলাকার আলতাফ হোসেনের ছেলে মো. জহির (১৭), কিশোর গ্যাং হৃদয় গ্রæপের সদস্য একলাশপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে ইমাম উদ্দিন সাব্বির (১৯), শহিদ উল্যার ছেলে তানজিদ মেহেরাজ (১৮), মোশারফ হোসেন স্বপনের ছেলে দাইমুল ইসলাম পাভেল (১৯) ও কিশোর গ্যাং তুফান গ্রুপের সদস্য শাহ আলম মাস্টারের ছেলে জাবেদ (১৮)।
বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার জানান, গ্রেফতারকৃতদের মধ্যে সম্রাট বাহিনীর সদস্য নাসরোল্লাহ নেহালের বিরুদ্ধে থানায় তিনটি মামলা রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের পর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, সন্ত্রাসী ও কিশোর গ্যাংসহ সকল অপরাধীদের বিরুদ্ধে জেলার প্রতিটি থানায় অভিযান চলছে। অপরাধী যেই হোক না কেন তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ