Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপির দপ্তরের দায়িত্বে এমরান সালেহ প্রিন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৭:৫৯ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলটির দপ্তরের দায়িত্বে রয়েছেন। সম্প্রতি তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন আরও বেশ কিছুদিন তাকে হাসপাতালে এবং বিশ্রামে থাকতে হবে। এই সময়ে রুহুল কবির রিজভীর অনুপস্থিতিতে দপ্তরের দায়িত্ব পেয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স। সোমবার (১৯ অক্টোবর) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সংক্রান্ত একটি প্রিন্সের হাতে তুলে দেন।

চিঠিতে বলা হয়, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়ায় নির্দেশক্রমে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে।

চিঠি পেয়েই এমরান সালেহ প্রিন্স চিকিৎসাধীন রুহুল কবির রিজভীর সাথে দেখা করেন এবং দলের নির্দেশনার বিষয়ে তাকে অবহিত করেন। রুহুল কবির রিজভীও প্রিন্সকে তার অনুপস্থিতিতে দপ্তরের দায়িত্ব পালনের জন্য সম্মতি দিয়েছেন বলে জানিয়েছেন এমরান সালেহ প্রিন্স।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে এক মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা শেষে গাড়িতে উঠার সময় হৃদরোগে আক্রান্ত হন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পরবর্তীতে তাকে ধানম-ির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। ইতোমধ্যে তার হার্টের একটি ব্লক ইনজেকশনের মাধ্যমে সারিয়ে তোলা হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছে তাকে আরও কিছুদিন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ও বিশ্রামে থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ