Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধর্ষণের প্রতিবাদে আড়াইহাজারে মহিলা দলের প্রদিবাদ সভা অনুষ্ঠিত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১:৩৫ পিএম

আড়াইহাজার উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যেগে সোমবার সকাল ১১টায় উপজেলার আশিক সুপার মার্কেটের সামনে গত কয়েক দিনে আড়াইহাজারসহ সারা দেশে ধর্ষণ বেড়ে যাওয়ায় অপরাধীদের দৃস্টান্ত মূলক শাস্তি ও ফাসিঁর দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্বে করেন আড়াইহাজার উপজেলা মহিলা দলের সিনিয়র সভাপতি শিরিন সুলতানা।
প্রধান অতিথি ছিলেন মহিলা দলের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার। আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক অর্থ সম্পাদক ও বিআর ডিবির সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শহিদুল্লাহ মিয়া, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন চৌধুরী, যুবদল নেতা জহিরুল ইসলাম জহির ও ছাত্রদল নেতা জোবায়ের হোসেন জিকু প্রমুখ।
সভায় মহিলা দলের কেন্দ্রিয় কমিটির নেত্রী পারভিন আক্তার বলেন, বর্তমান সরকারের কাছে কেউ নিরাপদ নয়। আড়াইহাজারে গত কয়েক দিনে ধর্ষণের মহাউৎসব চলছে। তিনি আরো বলেন সরকারের ছত্রছায়ায় খুন, ধর্ষণ বেড়েই চলছে। পারভিন আক্তার বলেন, ঘরে বাহিরে নারী সমাজ ধর্ষিত হচ্ছে। দেশে আইনের কোন সঠিক প্রয়োগ নেই। তাই অপরাধ বেড়ে চলছে। তিনি অপরাধীদের শাস্তির দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ