Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় ৮ প্রকল্প উদ্বোধন

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রামের পটিয়া পৌরসভা কর্তৃক নির্মিত শিল্পপতি সাইফুল আলম মাসুদ (এস আলম) এর নামে একটি তোরণসহ ৮টি প্রকল্পের উদ্বোধন করেছেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি। প্রকল্পগুলোর মধ্যে ঈদগাহ মাঠ, ড্রেন ও গুরুত্বপূর্ণ সড়ক রয়েছে। গতকাল রোববার আনুষ্ঠানিকভাবে ৮টি ওয়ার্ড ঘুরে এ প্রকল্পগুলো উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী। পটিয়া উপজেলা আ.লীগ সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক ও পটিয়া পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ.ন.ম টিপু সুলতান চৌধুরী, আ.লীগ নেতা মুজিবুল হক চৌধুরী নবাব, এ এস রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সরোয়ার হায়দার, কাউন্সিলর গোফরান রানা, ইঞ্জিনিয়ার রুপক কুমার সেন, আবু সৈয়দ, খোরশেদ গণি, শেখ সাইফুল ইসলাম, আবদুল মান্নান, শফিউল আলম প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে হুইপ বলেন, এস আলম তার বিভিন্ন কর্মকান্ড দিয়ে পটিয়াবাসীকে ঋণী করেছেন। এ ঋণ শোধ করার মতো নয়। পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ বলেন, শিল্পপতি ও পটিয়াবাসীর অহংকার সাইফুল আলম মাসুদ (এস আলম)। তিনি প্রায় পটিয়ার দরিদ্র জনসাধারণের জন্য আবাসন প্রকল্প, অসহায় দরিদ্র মানুষের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেন। ব্যাংক ও শিল্প প্রতিষ্ঠানে হাজার হাজার বেকার তরুণ যুবককে চাকরি দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থাসহ দেশের শিল্পায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তার অবদানের স্বীকৃতি স্বরুপ পৌরসভার পক্ষ থেকে তার বাড়ি এলাকায় মহাসড়কের পাশে এস আলম গেট নামে এ তোরণটি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ