Inqilab Logo

শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রৌমারী সীমান্তে ভারতীয় ৩ নাগরিক আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৯:০৭ পিএম

কুড়িগ্রামের রৌমারীর দাঁতভাঙা সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে ভারতীয় ৩ নাগরিককে আটক করেছে বিজিবি।
জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল এসএম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রৌমারীর দাঁতভাঙা বিওপির টহল দল শনিবার বিকেলে উপজেলার কাউনিয়ার চর এলাকায় অভিযান চালায়। বিজিবির টহল দল বাংলাদশে অবৈধভাবে অনুপ্রবেশের অপরাধে ভারতীয় ৩ নাগরিককে রৌমারী উপজেলার দাঁতভাঙা সীমান্তের মেইন পিলার ১০৫৫/৪-এস হতে ১৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কাউনিয়ারচর নামক স্থান হতে আটক করে। আটককৃত ভারতীয় নাগরিক মোঃ সেলিম হোসেন (২০), পিতা-মোঃ নুর ইসলাম, মোঃ জাহাঙ্গীর আলম (১৯), পিতা-মোঃ আমিরুল ইসলাম, মোঃ মাহা আলম (২০), পিতা-মোঃ ছানোয়ার হোসেন, সকলেই ভারতের মাইনকারচর জেলার দক্ষিণ সালমারা থানার শিঙ্গীমারী গ্রামের বাসিন্দা।
আটককৃত ভারতীয় নাগরিকদের তল্লাশি করার পর অবৈধ কোন মালামাল পাওয়া যায়নি। তবে জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা গরু চারাকারবারি কাজের সাথে জড়িত এবং অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছে। আটককৃত ভারতীয় নাগরিকদের রৌমারী থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ