Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালুকায় বিএনপি নেতার ছেলের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে ভালুকা উপজেলার ৩ নম্বর ভরাডোবা ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ আইয়ুব আলী সরকারের ছেলে মেহদী হাসান পাপ্পুর (২৫) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রোববার সকালে ভালুকা ডিগ্রি কলেজের পাশের খাদ থেকে উলঙ্গ অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়। নিহতের থুতলী ও মাথার পিছনের অংশে আঘাতেরচিহৃ রয়েছে।
নিহত পাপ্পুর পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায়,সম্প্রতি মেহেদী হাসান পাপ্পু শেরপুর থেকে কৃষি ডিপ্লোমা শেষ করে ঢাকার একটি বেসরকারি কলেজে কৃষির উপর অপর আরেকটি কোর্স করার জন্য ভর্তি হয়ে বাড়ি আসে এবং কলেজপাড়া তাদের নিজ বাসায় অবস্থান করছিল।
শনিবার রাত একটার সময় পাপ্পু ভালুকা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কলেজ পাড়ার নিজ বাসা থেকে প্যান্ট-শার্ট পড়ে বের হওয়ার পর রাতে তিনি আর বাসায় ফিরেনি। রোববার সকালে পথচারীরা ভালুকা ডিগ্রি কলেজের অদূরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশের খাদে মেহদী হাসান পাপ্পুর উলঙ্গ লাশ পরে থাকতে দেখে তার পরিবার ও পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত পাপ্পুর থুতলী ও ঘাড়ের পিছনে আঘাতে চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।
নিহত পাপ্পুর পিতা আইয়ুব আলী সরকারের দাবি তার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করে ওই স্থানে ফেলে রেখে গেছে খুনিরা।
ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: হযরত আলী জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। তার মাথার পিছনের অংশে আঘাতের চিহৃ রয়েছে। কিভাবে খুন হয়েছে, তা ময়না তদন্ত রিপোর্ট ছাড়া বলা যাচ্ছেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ