Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে গৃহবধূ খুন, স্বামী-সতীন আটক

প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে রহিমা বেগম (২৫) নামে এক গৃহবধূকে দা দিয়ে গলাকেটে করে হত্যা করা হয়।আজ সকালে পুলিশ লাশ উদ্ধার করে।এতে জড়িত সন্দেহে নিহতের স্বামী হযরত আলী ও তার প্রথম স্ত্রী কাজলী বেগমকে আটক করা হয়েছে।
জানা যায়, গতরাত ২টার দিকে কালিয়াকৈর উপজেলার পূর্ব বড়ইছুট এলাকার মিজানের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম কুড়িগ্রামের রাজারহাট উপজেলার মেঘরচুরি এলাকার হযরত আলীর দ্বিতীয় স্ত্রী।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুজ্জামান জানান, কালিয়াকৈর উপজেলার পূর্ব বড়ইছুট এলাকায় মিজানের বাড়িতে হযরত আলী তার দুই স্ত্রী নিয়ে ভাড়া থাকতেন। আজ রোববার সকালে ওই বাড়ির অন্য লোকজন কালিয়াকৈর থানায় খুনের ঘটনার খবর দেন। সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।
এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্বামী হযরত আলী ও তার প্রথম স্ত্রী কাজলী বেগমকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা দা উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ