Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ১ আহত ৩০

প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : সীতাকুণ্ডে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে এক ব্যক্তি নিহত ও আরো অন্তত ৩০ জন আহত হয়েছে। রবিবার ভোর সাড়ে ৪টায় উপজেলাধীন মহাসড়কের শুকলালহাট এলাকায় এ ঘটান ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে।
সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: ফখরুদ্দিন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম মুখি একটি দ্রুতগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো ব ১১-৮১৪৭) সীতাকুণ্ডের শুকলালহাট নামক এলাকা অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একই মুখি একটি বালু বোঝাই ট্রাক (ঢাকামেট্টো ১৮-৩৯৭১) কে পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মো: হাসান(৩২) নামের এক বাস যাত্রী নিহত ও আরো ৩০ জনের মত আহত হয়। ঘটনার পরপর সীতাকুণ্ড ফায়ার সার্ভিস কর্মীরা এতে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। নিহত ব্যক্তি ঢাকা জেলার রেডিও কলোনির মো: হাসিবুল হাসানের পুত্র। আহতদের মধ্যে যাদের নাম পরিচয় পাওয়া গেছে তারা হলেন, কক্সবাজার জেলার টেন্না নার্বাগোনা এলাকার বাসিন্দা চায়না বিফ্রু (৬০) ও তার পুত্র দেবা সিং(৩৫),একই জেলার মালুমঘাট এর ডুলহাজারা এলাকার বাসিন্দা মো: মঞ্জুর আলম এর স্ত্রী নাছিমা বেগম(৩০), চকরিয়া উপজেলার মো: নুরুল আলমের পুত্র মো: রফিকুল আলম(৪০),টেকনাফ উপজেলার বাসিন্দা ডগং মং এর পুত্র সাংকি মং(৩০), চৌবাড়ী এলাকার সাদিকুর আমিনের পুত্র মো: আবদুর সাত্তার(৬০),বাস চালক বাবুল(৪০)ও হেলপার মজনু(৩০)। আহতদের মধ্যে ৮জনকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি বলেন, ঘটনার সাথে সাথে ঘটনাস্থল থেকে অজ্ঞাত ১ জনকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য দ্রুত চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। এবিষয়ে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা মোঃ নুরুল করিম রাশেদ বলেন, এ ঘটনায় হাসপাতালে আসা আহত ৭ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চমেকে স্থানান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ